fbpx

DU A unit result

DU A

DU A unit result ।ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল তৈরির কাজ শেষ। আগামী সোমবার (৪ জুলাই) ফল প্রকাশ করা হবে। শুক্রবার (১ জুলাই) ফল তৈরির সাথে যুক্ত এক অধ্যাপক দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই শিক্ষক জানান, ‘ক’ ইউনিটের ফল তৈরির কাজ শেষ হয়েছে। ফল প্রকাশের জন্য আমরা উপাচার্য স্যারের অনুমতি চেয়েছি। সবকিছু ঠিক থাকলে আগামী সোমবার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ করা হবে।

DU A unit result দেখার নিয়মঃ

Dhaka University KA Unit Admission Result will be available link from below. click fast to get result your. Result of KA unit admission is published now. Please Login or send SMS to check your result.

Just click on the button “Check DU A unit result” and there after system will redirect you to the official login page of Dhaka university. Then you have to log in with your valid credential such as Roll Number , Passing Year , Education Board and Roll number of SSC.

Click Here To Download DU KA Unit Result

Login For Result A Unit

Input these credential to log in…

  • HSC Roll Number
  • 2.HSC Passing Year
  • HSC Education Board
  • SSC Roll

ঢাবি ক ইউনিট প্রশ্ন ও উত্তরপত্র ২০২২

DU A unit result by Mobile SMS

You can download your KA Unit Result through your mobile SMS. So go to your mobile Message option and type:

DU <SPACE> KA <SPACE> ROLL & SEND TO 16321.

FOR EXAMPLE: DU KA 711443  & SEND TO 16321.

ঢাবি ক ইউনিট প্রশ্ন ও উত্তরপত্র ২০২২

প্রসঙ্গত. গত ১০ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতকের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এবং সাতটি বিভাগীয় পর্যায়ের পাবলিক বিশ্ববিদ্যালয়ে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের অধীন বিজ্ঞান, জীববিজ্ঞান, ফার্মেসী, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদ এবং পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট, তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনােলজি এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের অধীনে ৩৩টি বিভাগ রয়েছে।

ঢাবি ক ইউনিট প্রশ্ন ও উত্তরপত্র ২০২২

 

DU A unit result

Spread the love

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Don`t copy text!