fbpx

যাত্রা শুরু নতুন ই-লার্নিং প্লাটফর্ম বাংলাডেমির

আন্তর্জাতিক মানসম্পন্ন প্রশিক্ষণ প্রদান এবং দক্ষ জনশক্তি গড়ে তোলার লক্ষ্যে (১ ফেব্রুয়ারি) ‘বাংলাডেমি’ অনলাইন লার্নিং প্লাটফর্মের পথ চলা আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। রাজধানীতে বাংলাডেমির কর্পোরেট অফিসে ভাষার মাস ফেব্রুয়ারী উপলক্ষে উদ্বোধন, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাডেমির প্রতিষ্ঠাতা এবং সিইও এন আলম মুন্না, আইটি প্রফেশনাল খালেদ সাইফ, আরিফুর রহমান, শাহীন রাফি, রিমানা জামান, আলী মুরাদসহ বাংলাডেমির বিভিন্ন ক্যাটাগরির কোর্স ইন্সট্রাক্টর। বাংলাডেমির প্রতিষ্ঠাতা এবং সিইও এন আলম মুন্না বলেন, প্রযুক্তি নির্ভর গতিশীল বিশ্বে দক্ষতার অভাবে চাকরির বাজারে কেউ যেন পিছিয়ে না পড়ে সে লক্ষ্যকে সামনে রেখে এবং বিশ্বব্যাপী ৩০ কোটি বাংলা ভাষা ভাষীদের দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে বাংলাডেমি কাজ করে যাবে।

উল্লেখ্য, বাংলাডেমি ডটনেট বাংলাদেশের অন্যতম ই-লার্নিং স্কিল ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম। এই প্লাটফর্মের সকল কোর্স ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য প্রয়োজনীয় সকল সফট স্কিল, কর্পোরেট, একাডেমিকসহ বিভিন্ন ক্যাটাগরিতে ইন্ডাস্ট্রির দক্ষ ইন্সট্রাক্টর দ্বারা প্রণয়ন করা হয়। অভিজ্ঞ মেন্টর, আন্তর্জাতিক কোর্স কারিকুলাম, শিক্ষার্থী সাপোর্ট সিস্টেম প্রভৃতি কারণে এ প্ল্যাটফর্মটি শিক্ষার্থীদের পছন্দের তালিকায় রয়েছে। দক্ষতা উন্নয়নের মাধ্যমে দেশ থেকে বেকারত্ব দূরীকরণ এবং বৈশ্বিক মানবসম্পদ তৈরিতে বাংলাডেমি ডটনেট প্রতিজ্ঞ।

Spread the love

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Don`t copy text!